Wednesday, October 19, 2016

গ্রামীণফোনে সিইও পদে নতুন মুখ



গ্রামীণফোনে অন্তর্বর্তী প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পদে নিয়োগ পেয়েছেন পেটার-বি ফারবার্গ। আজ বুধবার গ্রামীণফোন কর্তৃপক্ষ বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছে। 
ফারবার্গ গ্রামীণফোনের বর্তমান সিইও রাজীব শেঠির স্থলাভিষিক্ত হবেন। ২০১৪ সালের নভেম্বর থেকে শেঠি গ্রামীণফোনের কর্মরত ছিলেন এবং তিনি অন্যত্র কাজ করবেন।
গ্রামীণফোনের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রামীণফোনের বোর্ড অব ডিরেক্টর পেটার-বি ফারবার্গকে (৪৯) কোম্পানির অন্তর্বর্তী প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ দিয়েছে, যা ১ নভেম্বর থেকে কার্যকর হবে। একই সঙ্গে ফারবার্গ টেলিনর গ্রুপের এক্সিকিউটিভ ম্যানেজমেন্ট টিমের সদস্য হিসেবেও কাজ করবেন।
বর্তমানে পেটার-বি ফারবার্গ ব্যাংককভিত্তিক টেলিনর ডিজিটাল বিজনেসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত আছেন। এর আগে তিনি তিন বছর টেলিনর মিয়ানমারে প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করেন। ১৯৯৮ সালে টেলিনরে যোগ দেওয়ার পর থেকে তিনি ডিট্যাকের চিফ ফিন্যান্সিয়াল অফিসার ও চিফ মার্কেটিং অফিসার এবং টেলিনর গ্রুপের হেড অব ফিন্যান্সিয়াল সার্ভিসসহ বিভিন্ন উচ্চ পদে কাজ করেন।


ফারবার্গ নরওয়েজিয়ান স্কুল অব ইকোনমিকস থেকে অর্থনীতি ও ব্যবসায় প্রশাসনে ডিগ্রি অর্জন করেছেন এবং একজন সনদপ্রাপ্ত ইউরোপিয়ান ফিন্যান্সিয়াল অ্যানালিস্ট (এএফএ/সিইএফএ)। 
গ্রামীণফোনের বোর্ড অব ডিরেক্টরস এখন সিইও পদে স্থায়ী নিয়োগ দেওয়ার প্রক্রিয়া শুরু করবে।

No comments:

Post a Comment

Pages

 

Sample text

Sample Text

 
Blogger Templates